গজারিয়া চাঁদের আলো আইডিয়াল স্কুলের ৪ শিক্ষার্থী বৃত্তি, ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৬, ৮:০২ অপরাহ্ন /
গজারিয়া চাঁদের আলো আইডিয়াল স্কুলের ৪ শিক্ষার্থী বৃত্তি, ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৬, ফেব্রুয়ারি,২০২৪

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জে গজারিয়ায় উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষা ২০২৩ ইং চাঁদের আলো আইডিয়াল ৪ কৃতি শিক্ষার্থী বৃত্তি লাভ করেছেন।

গজারিয়া উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষা ২০২৩ ইং চাঁদের আলো আইডিয়াল থেকে ৭ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন ৪ জন বৃত্তি লাভ করেন। এরমধ্যে ১জন ট্যালেন্টপুল-১ জন, এবং জেনারেল-৩ জন।

বৃত্তি প্রাপ্ত ৪ কৃতি শিক্ষার্থী গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের চাঁদের আলো আইডিয়াল স্কুলের নার্সারী শ্রেণি থেকে ট্যালেন্টপুল বৃত্তি লাভ করেন আব্দুল্লাহ ভূইয়া বৈদ্যারগাঁও গ্রামের মো শহিদ হোসেনের ছেলে। জেনারেল বৃত্তি লাভ করেন একই গ্রামের মোহাম্মদ ফারুকের মেয়ে নার্সারির ছাত্র মোহাম্মদ তাসফি। এছাড়াও
জেনারেল বৃত্তি লাভ করেন দ্বিতীয় শ্রেণির আনহাফ মোল্লা, উপজেলার ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মো হানিফের ছেলে,এবং নার্সারী শ্রেণির দৌলতপুর গ্রামের মোহাম্মদ কিবরিয়ার মেয়ে।

চাঁদের আলো আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মরিয়ম আক্তার জানান, ৭ জনের মধ্যে ৪ জন বৃত্তি লাভ করেছেন। তাদের জন্য দোয়া ও ভালোবাসা থাকবে, আগামীতে আরও ভালো ফলাফল হবে ইনশাআল্লাহ, উপজেলাবাসীর দোয়া ও সার্বিক সহযোগী কামনা করছি।