গজারিয়ায় ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২১, ৯:২৯ অপরাহ্ন /
গজারিয়ায় ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২১, জানুয়ারি,২০২৪

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা পর্যায়ে স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৫২তম বাংলাদেশ শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে গজারিয়া সরকারী পাইলট মডেল হাইস্কুল মাঠে মোট ৪১ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে রবিবার ( ২১ জানুয়ারি) বিকেলে বিদ্যালয় চত্বরে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণের আগে গজারিয়া উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ও গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে ৫২তম বাংলাদেশ শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৫২ তম বাংলাদেশ শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগি শিক্ষার্থীদের উদ্দশ্যে বক্তব্য রাখেন, গজারিয়া উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা সমিতির সভাপতি, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম। পরে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি গজারিয়া উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা সমিতির সভাপতি, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, গজারিয়া উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ও গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, বিশেষ অতিথি গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী,সাবেক গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু তালেব ভূঁইয়া, গজারিয়া বি আর ডি বি চেয়ারম্যান সেকান্দর আলী, গজারিয়া সরকারী পাইলট মডেল হাই স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষক আখতারুজ্জামান সহ প্রমুখ।

উপজেলা পর্যায়ে যারা বিজয়ী হয়েছে তারা আগামী ২৩ জানুয়ারি জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। এসময় অন্যদের মধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক , শরীর চর্চা শিক্ষক সহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।