খেলাধুলায় মনোজ্ঞ থাকলে মাদক হবে নির্মূল …..বললেন নেত্রকোণার ডিসি শাহেদ পারভেজ ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৮, ৪:৪০ অপরাহ্ন /
খেলাধুলায় মনোজ্ঞ থাকলে মাদক হবে নির্মূল  …..বললেন নেত্রকোণার ডিসি শাহেদ পারভেজ ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৮, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ বাবুল নেত্রকোণা থেকেঃ

আজ নেত্রকোণার আটপাড়া উপজেলা সুখারী ইউনিয়নের অন্তর্ভুক্ত স্বনামধন্য প্রতিষ্ঠান এবং অনেক প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান গোপালাশ্রম ভৈরব চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট শাহেদ পারভেজ।

এ সময় তিনি ছাত্র/ছাত্রীদের প্রতি উদ্দেশ্য করে বলেন খেলাধুলায় মনোজ্ঞ থাকলে শরীর মন ভাল থাকে এবং অসামাজিক আচরণ মাদক থেকে অনেক দূরে রাখে।তাই তোমরা পড়ালেখার পাশাপাশি ফুটবল, ভলিবল,বেটবেন্টন সহ গ্রামীণ খেলায় মত্ত থাকবে।এর পাশাপাশি শিক্ষকগণ সহ বড়দের সম্মান দিয়ে কথা বললে তোমাদের মনে দেশ-প্রেম জাগ্রত হবে। তোমরাই আগামীদিনে এই সোনার বাংলাকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্বের দরবারে উঁচু রাখবে। এ সময় সম্মানিত জেলা প্রশাসক শাহেদ পারভেজ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি অতিথিগণ সাংস্কৃতিক অনুষ্ঠানেও উপভোগ করেন।

বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আটপাড়া উপজেলার দক্ষ-স্মার্ট এবং শিক্ষানুরাগী নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আটপাড়া উপজেলার সুযোগ্য উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজ্বী খায়রুল ইসলাম,উপজেলা ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন,ম্যানেজিং কমিটির সভাপতি এড. বিকাশ ভট্রাচার্য্য,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ছানুয়ার উদ্দিন ছানু,যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান,সাবেক ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের ব্যক্তিগণ প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী সহ ছাত্র/ছাত্রীরা।
উক্ত অনুষ্ঠানটি সঞ্চারিত করেন গোপালাশ্রম ভৈরব চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাবুল মিয়া।