কেলিশহর ইউপি চেয়ারম্যান- মেম্বার সাক্ষাৎকালে মোতাহারুল ইসলাম এমপি অপরাধী যে দলের হোক কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-১৫, ৯:৪৩ অপরাহ্ন /
কেলিশহর ইউপি চেয়ারম্যান- মেম্বার সাক্ষাৎকালে মোতাহারুল ইসলাম এমপি  অপরাধী যে দলের হোক কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৫, জানুয়ারি,২০২৪

পটিয়া (চট্টগ্রাম)থেকে সেলিম চৌধুরীঃ

চট্টগ্রাম-১২ পটিয়ার নব-নির্বাচিত এমপি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন, কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না। বিগত সময় যারা অপরাধ করে এলাকায় দাপটের সাথে চলছে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে এবং পটিয়ার ভাবমূর্তি ফিরিয়ে আনতে অপরাধীদের ক্রমান্বয়ে আইনের আওতায় আনা হবে।পটিয়াতে সরকারের উন্নয়ন কার্যক্রম যাতে সঠিকভাবে হয় সেদিকে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের নজর রাখার আহবান জানান।

তিনি ১৫ জানুয়ারি (সোমবার ) বিকেলে কেলিশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ নেতৃবৃন্দ একটি বিশাল ফুলের নৌকা

মোতাহারুল ইসলাম চৌধুরী এমপির হাতে তুলে দিয়ে সংবর্ধনা প্রদানকালে একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন কেলিশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টু, প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম, ৭ নং ওয়ার্ড ইউপি মেম্বার রবিউল হোসেন কফিল, কেলিশহর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ও ৬ ওয়ার্ড মেম্বার মিল্টন দে, ২নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ ইলিয়াস সওদাগর, উপজেলা আওয়ামীলীগ সদস্য বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ ফরিদুল আলম কেলিশহর ইউনিয়নের বিভিন্ন সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, পানি উন্নয়ন বোর্ডসহ যেসব প্রকল্পে অনিয়ম, দুর্নীতি হয়েছে সকলের অনুরোধে তদন্ত করে ক্ষতিগ্রস্ত মানুষের ভুমি অধিগ্রহনের টাকা দেওয়ার ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেন। তাছাড়া পটিয়ায় বন্ধ করা হবে ভুমিদস্যুতা। অতীতে যারা এসব কাজে জড়িত ছিলেন তাদেরকে সর্তক করে দেন।

তিনি প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে কৃতজ্ঞতা জানান আধ্যাত্মিক জগতের পুণ্যভূমি, বিপ্লব তীর্থ, সাহিত্য, সাংস্কৃতিক অঙ্গণের চারণভূমি বীর পটিয়ার সর্বস্তরের জনসাধারণ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর প্রতি। নির্বাচনে নিয়োজিত সকল কর্মকর্তা, কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও গণমাধ্যম কর্মীদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম

১৫/০১/২০২৪