কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক মো:সাজ্জাদ হোসেন ভূইয়া ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-০৬, ৬:০২ অপরাহ্ন /
কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক  মো:সাজ্জাদ হোসেন  ভূইয়া ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,০৬, ফেব্রুয়ারি,২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন ভূইয়া ।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মো:সাজ্জাদ হোসেন ভূইয়া।

জাতীয় সংসদ নির্বাচনের পর ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)।তবে নির্বাচনের দিনক্ষণ ঠিক করার ক্ষেত্রে মাধ্যমিক পরীক্ষা,পবিত্র রমজান মাস ও বর্ষাকাল—এই তিনটি বিষয় নিয়ে ভাবতে হচ্ছে।ইসি সূত্র জানায়, আগামী মার্চ থেকে কয়েক ধাপে উপজেলা নির্বাচন করতে চায় ইসি।

নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থী নিয়ে আলোচনা।কালীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মো: সাজ্জাদ হোসেন ভূইয়া , বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির বন ও পরিবেশ বিষয়ক উপ -কমিটির সদস্য, কেন্দ্রীয় উপ- কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ, এবং দক্ষ সংগঠক হিসেবে ,দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে রাজনৈতিক জীবন যাপন করে যাচ্ছেন।

মোঃ সাজ্জাদ হোসেন ভূইয়ায়র বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়ন এর কলুন গ্রামের প্রয়াত হাজ্বী আকলুকের রহমান ভূইয়ার, এবং হাজ্বী সালমা রহমান এর ৩ য় সন্তান, ৩ ভাই ৫ বোন,এর মধ্যে মো: সাজ্জাদ হোসেন ভূইয়া সকলের বড়। সাবেক সহ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রী সংসদ, হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সাজ্জাদ হোসেন ভূইয়া, জগন্নাথ থেকে বি এস এস (অনার্স) এম এস, এস (অর্থনীতি), ছাত্র জীবন থেকে ই বাংলাদেশ ছাত্র লীগের রাজনীতির সাথে জরিত।
মোঃ সাজ্জাদ হোসেন ভূইয়া, বর্তমানে প্রথম শ্রেনীর ঠিকাদার হিসেবে কর্ম জীবন পার করছেন,তার প্রতিষ্ঠান এর নাম মের্সাস এস এন্টারপ্রাইজ । তিনি বাংলাদেশ সচিবালয় গণপূর্ত ঠিকাদার সমিতির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি আওয়ামী লীগের রাজনৈতিক পরিবারের এক জন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা হিসেবে দায়িত্ব পালন করছেন।
রাজনৈতিক জীবনে বহুবার জেল খেটেছেন, এমনকি গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ১৯৯৪ সনে ঢাকার ফার্মগেইট এলাকায় তিনি সংসদ অভিমুখে সংসদ ঘেরাও কর্মসূচিতে বিএনপি জামাত সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলি বর্ষনে গুলিবৃদ্ধ হন।
কালীগঞ্জ উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তাঁর গভীর সম্পর্ক, এছাড়া সকল ক্ষেত্রে রয়েছে তাঁর ব্যাপক পরিচিতি।আওয়ামী লীগ সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।দেশের উন্নয়নে যে কোনো কর্মসূচিতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন মো: সাজ্জাদ হোসেন ভূইয়া। আসন্ন উপজেলা নির্বাচনে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ এর আসন্ন নির্বাচনে গাজীপুরের
কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহী মো: সাজ্জাদ হোসেন ভূইয়া ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালাচ্ছেন।

সাজ্জাদ হোসেন ভূইয়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জরিত আছেন।

মোঃ সাজ্জাদ হোসেন ভূইয়া জানান,আমি দীর্ঘদিন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তাছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে দীর্ঘ সময় থেকে কাজ করে আসছি।সকল পেশার মানুষের সাথে আমার মেলামেশার সুযোগ হয়েছে। যেহেতু কালীগঞ্জে আমার জন্ম তাই এই এলাকার প্রতি দায়িত্ববোধ রয়েছে। আমি মনে করি এলাকার জন্য কিছু করা উচিত। এই জনপদের জন্য কিছু করার মন মানসিকতা থেকেই আমার মনে হয়েছে জনপ্রতিনিধি হিসাবে যদি আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি তাহলে কাজ করাটা সহজ হবে।

আমরা পারিবারিক সূত্রে আওয়ামী লীগ রাজনীতিতে সম্পৃক্ত, সব সময় চিন্তা দলের জন্য কাজ করার।বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন।তাই আমি আগামী কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়াম্যান প্রার্থী।কালীগঞ্জ উপজেলাবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।