কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন।


দেশ সময় প্রকাশের সময় : ২০২৪-০৬-২১, ৯:০৯ অপরাহ্ন /
কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২১,জুন, ২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।
বিশেষ প্রতিনিধি।

গাজীপুরের কালীগঞ্জে কুষ্টিয়ায় এশিয়ান টেলিভিশন প্রতিনিধি হাসিবুর রহমান রিজু ও গাজীপুরের শ্রীপুরে ডিবিসি টেলিভিশন মাহমুদা শিকদার ও তার সহকর্মীর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলায় বিভিন্ন সংগঠনের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে কালীগঞ্জ সোনালী ব্যাংক সংলগ্ন খোদেজা শপিং কমপ্লেক্রের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন এশিয়ান টিভি কালীগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান।

কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান এর সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি কাজী নোমান, কালীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন পনির, বাংলাদেশ প্রেসক্লাব উপজেলা সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তাগণ গাজীপুরের শ্রীপুরে ডিবিসি টেলিভিশন মাহমুদা শিকদার ও তার সহকর্মী ও কুষ্টিয়ায় এশিয়ান টেলিভিশন প্রতিনিধি হাসিবুর রহমান রিজুর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অনতিবিলম্বে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এ সময় বক্তারা কালীগঞ্জসহ দেশের কোথাও সাংবাদিকদের উপর হামলা হলে সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধনে উপজেলার বিভিন্ন সংগঠনের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ সংহতি প্রকাশ করেন।