কালীগঞ্জে নারী কর্মীদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-০১, ৮:৪৩ অপরাহ্ন /
কালীগঞ্জে নারী কর্মীদের মাঝে চেক ও সনদপত্র বিতরণ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ০১,জুন, ২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালীগঞ্জে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষনাবেক্ষণ কর্মসূচী-০৩ শীর্ষক প্রকল্পের ৬৪ জন নারী কর্মীদের জমাকৃত সঞ্চয়ী টাকার চেক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এস.এম ইমাম রাজী টুলুর সভাপতিত্বে উপজেলা প্রকৌশলী কার্যালয়ের আয়োজনে শহীদ ময়েজউদ্দিন আহমেদ অডিটোরিয়ামে চেক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রকৌশলী বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন গাজীপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ কামরুজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ৬৪ জন নারী কর্মী সুনামের সাথে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামীন সড়কের মাটি কাটার মাধ্যমে সড়ক মেরামত করে জনসাধারণ ও যানবাহন চলাচলের পথ সুগম করেছেন। প্রকল্পে যোগদানের পর তাদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সময়ে অত্র দপ্তরের পরিচালনায় চার বছরে ১০টি প্রশিক্ষণ প্রদান করা হয়েছে, যাতে করে তারা বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টি করতে পারেন। প্রধান অতিথি প্রকল্পে নিয়োগকৃত ৬৪ জন কর্মীর প্রত্যেককে চেক ও সদনপত্র হস্তান্তর করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, তুমলিয়া ইউপি চেয়ারম্যান আবু বকর মিয়া বাক্কু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভুইয়া, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম হুমায়ুন, পৌর কাউন্সিলর আহমেদুল কবির ও বাদল হোসেন, পৌর আওয়ামীলীগের উপদেষ্টা ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্য নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন।, পৌর যুবলীগের দপ্তর সম্পাদক আশরাফুল হক শিশির সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ।