কালীগঞ্জে এশিয়ান টেলিভিশনের একাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০১-২৫, ১০:৫৯ অপরাহ্ন /
কালীগঞ্জে  এশিয়ান টেলিভিশনের একাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫, জানুয়ারি,২০২৪

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

“১১ পেরিয়ে ১২’তে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, গাজীপুরের কালীগঞ্জে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এশিয়ান টেলিভিশনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ রোজ বৃহস্পতিবার বিকাল ৩ : ৩০ মিনিটের সময় কালীগঞ্জ উপজেলা সন্মেলন কক্ষে, মজিবুর রহমান এর সভাপতিত্বে

উপজেলা শিল্পকলা একাডেমির উদ্ভধনী সংগীত এর মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।
স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশন এর কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: মজিবুর রহমান।

কালীগঞ্জ উপজেলা শিল্প কলা একাডেমি র নৃত্য শিল্পীদের আযোজনে একটি নাচ অনুষ্ঠিত হয়, প্রধান অতিথি কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজিজুর রহমান ও শিল্প কলা একাডেমির কচিকাঁচা সোনা মনীদের নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিজুর রহমান । এশিয়ান টেলিভিশনের পক্ষে ফুলের শুভেচ্ছা ও ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি মো: আজিজুর রহমান এর হাতে, উপজেলা প্রতিনিধি মো: মজিবুর রহমান, এবং কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ মজিবুর রহমান ‘কে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানের এক পর্যায়ে কবিতা আবৃত্তি করেন সাবেক কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি বাবু পরিতোষ চন্দ্র ঘোষ।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন এশিয়ান টেলিভিশন প্রায় একযুগ ধরে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।
বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশন গুলোর মধ্যে এশিয়ান টেলিভিশন নিউজ ও প্রোগ্রাম এর দিক থেকে বর্তমানে সবার শীর্ষে অবস্থান করছে। আমি এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল স্টাফ, কলাকৌশলীদের আমার ব্যক্তিগ্যত পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।
এশিয়ান টেলিভিশন যেন এমনি করে দেশের সুনাম রক্ষা করে উন্নয়ন মূলক কাজের সাথে আরোবেশি করে রাষ্ট্রের এবং জনগেনের জনকল্যাণ কাজ করতে পারে আমি সেই দোয়াই করি।
এশিয়ান টেলিভিশন এর প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আজকের বসুন্ধরা পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: ইব্রাহিম খন্দকার, সিনিয়র সহ সভাপতি ও দি ডেইলি সিটিজেন টাইমস পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মু. শফিকুল কবীর, কালীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো : লোকমান হোসেন (পনির) ও সদস্য আবদুল মতিন খাঁন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম সূর্যোদয় পত্রিকার বিশেষ প্রতিনিধি মো: মুক্তাদির হোসেন, পজিটিভ বাংলা টেলিভিশন এর সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ শাহ্ নেওজসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও পিন্ট মিডিয়া সাংবাদিক বৃন্ত এবং সমাজের বিভিন্ন গর্ন্য মান্য বৃক্তিবর্গ উপস্থিত ছিলেন।