কালাচাঁদপুরে প্রচারণায় অংশ নিলেন ঢাকা-১৭ আসনে বিকল্পধারার প্রার্থী মোঃ আইনুল হক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৩, ১০:১৩ অপরাহ্ন /
কালাচাঁদপুরে প্রচারণায় অংশ নিলেন ঢাকা-১৭ আসনে বিকল্পধারার প্রার্থী মোঃ আইনুল হক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৩,ডিসেম্বর,২০২৩

মারুফ সরকার, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার বিকল্পধারা বাংলাদেশের ঢাকা-১৭ আসনের মনোনীত প্রার্থী মোঃ আইনুল হক প্রচারণায় অংশ নিয়েছেন। এ আসনটি গুলশান, বনানী, কালাচাঁদপুর, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ নিয়ে গঠিত।

শনিবার (২৩ডিসেম্বর) দুপুর দুইটায় মোঃ আইনুল হক দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর বারিধারা থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তিনি ভোটারদের কাছে দোয়া ও ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। প্রচারণাকালে মোঃ আইনুল হক বলেন, ‘আমি আমার নির্বাচনী এলাকার বাসিন্দা। নির্বাচিত হলে যথাসাধ্য উন্নয়ন করবো। আমি এলাকার মানুষের পাশে আছি।

সামাজিক দায়বদ্ধতা নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছি, এখনো আছি আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। সংসদ সদস্য নির্বাচিত হলে আরও বেশি পাশে থাকার সুযোগ হবে। মোঃ আইনুল হক ঢাকা-১৭ আসনের অন্তর্ভূক্ত কালাচাঁদপুর এলাকা পদক্ষিণ শেষ করে বনানীর নির্বাচনী অফিসে এসে শনিবারের প্রচারণা সমাপ্তি করেন ।

জন্মস্থান সিরাজগঞ্জে হলেও, দুই যুগেরও বেশি সময় ধরে বনানীর বাসিন্দা হিসেবে রাজনৈতিক কর্মকান্ডে জড়িত মোঃ আইনুল হক । মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান এই শ্রমিক নেতার আপন বড়ভাই বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশ ‍নিয়ে শাহাদাৎ বরণ করেন।