এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন কালীগঞ্জ উপজেলা প্রশাসন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০২-১৫, ৮:৫৬ অপরাহ্ন /
এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন কালীগঞ্জ উপজেলা প্রশাসন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৪, ফেব্রুয়ারি,২০২

মোঃ মুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুর রহমান এবং উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া ২০২৪ইং অনুষ্ঠিত এসএসসি / সমমান পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) প্রথম দিন সকাল দশটা থেকে পরীক্ষা শুরু হয়ে দুপুর একটায় শেষ হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুর রহমান উপজেলার ২কেন্দ্র ও ২টি ভেন্যু ঘুরে পরীক্ষার হলে নিরবতা, শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণ সরজমিন পর্যবেক্ষণ করেন।

এছাড়াও উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া উপজেলার ২কেন্দ্র ও ১টি ভেন্যু ঘুরে পরীক্ষার হলে নিরবতা, শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণ সরজমিন পর্যবেক্ষণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর ই জান্নাত, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ও বিভিন্ন ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর ই জান্নাত জানান, এ বছর কালিগঞ্জ উপজেলায় ৪টি কেন্দ্র এবং ৩টি ভেন্যুতে (কালীগঞ্জ আর. আর.এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, কালীগঞ্জ, গাজীপুর (কেন্দ্র), বালীগাঁও উচ্চ বিদ্যালয়, কালীগঞ্জ, গাজীপুর (ভেন্যু) জামালপুর আর,এম বিদ্যাপিঠ কালীগঞ্জ, গাজীপুর (কেন্দ্র), বেগম রাবেয়া আহম্মেদ উচ্চ বিদ্যালয় জামালপুর, কালীগঞ্জ, গাজীপুর(ভেন্যু) নোয়াপাড়া ময়েজ উদ্দিন আদশ উচ্চ বিদ্যালয়(কেন্দ্র), বাঘুন উচ্চ বিদ্যালয় (ভেন্যু),কালীগঞ্জ মাদ্রাসা কেন্দ্র: দুর্বাটি এম ইউ কামিল মাদ্রাসা (কেন্দ্র) এসএসসি / সমমান ২০২৪ ইং পরীক্ষায় মোট ৩১৪১ জন শিক্ষার্থী। পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৩০৮৯ জন। এর মধ্যে ৫২ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।