ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ‌রুহুল আমিন সাইফুল


deshsomoy প্রকাশের সময় : ২০২৪-০৬-১৬, ১০:১৮ অপরাহ্ন /
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ‌রুহুল আমিন সাইফুল
print news || Dailydeshsomoy

হারুন অর রশিদ
গাইবান্ধা প্রতিনিধি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির কার্য নির্বাহী সদস্য রুহুল আমিন সাইফুল।

তিনি বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গাইবান্ধা’সহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। এবং ঈদুল আজহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। দিনটি আমাদের মুসলিম উম্মাহর জন্য বিশাল আনন্দ ও খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

রুহুল আমিন সাইফুল আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌন্দর্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল আজহার অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। তাই ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌন্দর্যে -পবিত্র ঈদুল আজহা।