আল-লতিফ ইসলামি যুব সংঘ-এর নতুন কমিটি সম্পন্ন।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-১৩, ১:১৯ অপরাহ্ন /
আল-লতিফ ইসলামি যুব সংঘ-এর নতুন কমিটি সম্পন্ন।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,১৩,ডিসেম্বর,২০২৩

নিজেস্ব প্রতিবেদকঃ

মেধা লালন ইসলামিক চর্চা ও সামাজিক দায়বদ্ধতা এবং বঞ্চিত অবহেলিত মানুষের কল্যাণে কাজ করতে অসহায় হত-দরিদ্রদের পাশে দাঁড়াতে শান্তিগঞ্জ উপজেলা’র দামোধরতপী মাহমুদপুর গ্রামে ১২ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ গঠিত আল-লতিফ ইসলামি যুব।

মঙ্গলবার (১২ই ডিসেম্বর) সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় সাধারণ সম্পাদক সালমান হোসেনের সঞ্চালনায় এবং সুপন আহমদ ইমনের সভাপতিত্বে ১বছর মেয়াদী নবায়ন কমিটি গঠন করা হয়েছে।

কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে সুপন আহমদ ইমন কে সভাপতি ও শহিদুল ইসলাম রেদুয়ান কে সাধারণ সম্পাদক এবং বদরুজ্জামান কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি মুতিউর রহমান মুকিদ,নাসির মিয়া,রেজুল হক,সালমান হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক মুজ্জাম্মিল হোসেন,সহ-সাংগঠনিক রুয়েল আহমদ,অর্থ সম্পাদক শফরুল ইসলাম জাকুয়ান,প্রচার সম্পাদক তামিম হোসেন চাঁদ,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাহাদ আহমদ মুক্তাদির, সামাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জুবেদ আহমদ, কার্যকরী সদস্য, সুমন আহমদ ও সাবজল মিয়া।

নির্বাহী পরিষদের সদস্য মনোনীত হয়েছেন সাবেক সভাপতি কামাল হোসেন, সাবেক সহ-সভাপতি নুরুল আমিন ও সাবেক যুগ্ম সাধারণ মঈন উদ্দিন এবং সদস্য নির্বাচিত করা হয়েছে হুশিয়ার আলী, সবুজ, গয়াছ মিয়া,আলী আহমদ, প্রবাসী সদস্য, লোকমান আহমেদ, পারভেজ আহমেদ, কাউছার আহমেদ, হাফিজুল ইসলাম, মিলন আহমদ রেজা, আবু তাহের রাজু, হৃদয় আহমেদ, হেলাল আহমেদ,শামসুউদ্দিন,নাসির মিয়া,রফু মিয়া,আলীনুর, প্রমুখ।