আ’লীগ প্রার্থীর পক্ষে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের উঠান বৈঠক।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১২-২৫, ১০:২১ অপরাহ্ন /
আ’লীগ প্রার্থীর পক্ষে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের উঠান বৈঠক।
print news || Dailydeshsomoy

প্রকাশিত,২৫,ডিসেম্বর,২০২৩

এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গাজীপুর-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হকের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৫ ডিসেম্বর)বেলা ১১টার দিকে বাসন মেট্রো থানা আ’লীগ ও গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের আয়োজনে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার হক মার্কেটে উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন বাসন থানা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আফজাল হোসেন সরকার রিপন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আব্দুল হালিম সরকার, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এস এম আকরাম হোসেন, বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি আব্দুস সোবহান ও শেখ রইজ উদ্দিন প্রমূখ।

এসময় বক্তৃতারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সফল্য অর্জনের বিষয়ে তুলে ধরে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী ৭ জানুয়ারীতে বাংলাদেশ আ’লীগ মনোনীত ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হককে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

এছাড়াও গাজীপুর মহানগর জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসি, ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু সাঈদ মন্ডল, আবুল হাশেম মন্ডল, শাজাহান খন্দকার, সুলতান মন্ডল সহ স্থানীয় আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।