আগামী দ্বাদশ সংসদ নির্বাচন হবে নিরেপক্ষ মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তির সরকার সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান (এমপি) ।


deshsomoy প্রকাশের সময় : ২০২৩-১০-০৪, ১০:০৬ অপরাহ্ন /
আগামী দ্বাদশ সংসদ নির্বাচন হবে নিরেপক্ষ মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তির সরকার সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান (এমপি) ।
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ৪ অক্টোবর ২০২৩

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় দ্বাদস সংসদ নির্বাচনকে সামনে রেখে সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান (এমপি) এক সফরে মুক্তিযোদ্ধাদের বাছাই কালে বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন হবে নিরেপক্ষ মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তির সরকার। মুক্তিযোদ্ধা, জনতা, স্বাধীনতার পক্ষে শক্তি সহযোগী সংগঠন শ্রমিক পেশাজীবী ও মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের বাংলার মানুষ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে নিরপেক্ষ ভাবে। এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।

বুধবার (৪ অক্টোবর) উপজেলার মুক্তিযোদ্ধা বাছাই যাচাই শেষে গলাচিপা সরকারি মাধ্যমিক স্কুলে পেশাজীবী ও স্বাধীনতার স্ব-পক্ষের, স্থানীয় প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ ও সাংবাদিকদের উপস্থিতিতে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি মন্ডলের সদস্য শাহজাহান খান (এমপি)।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা সম্মলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব ওসমান আলী, সাবেক কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক এ.বি.এম সুলতান আহমেদ, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মু. সাহিন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মারজিয়া নিতু, স্থানীয় সিনিয়র আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম হাওলাদার, সাবেক আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন-অর রশিদ, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল মৃধা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালী মৎস্যজীবী লীগের সভাপতি ও সাবেক ডেপুটি জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ আজিজুর রহমান বাবুল ভূঁইয়া। মত বিনিময়ের পুর্বে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে স্থানীয় মুক্তিযোদ্ধাদের বাছাই যাচাই পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সাবেক নৌ পরিবহন মন্ত্রী শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান এর আগমনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সকল মুক্তিযোদ্ধা, সুধী সাংবাদিক অংশ নেয়।