অমিতের জন্মদিন উপলক্ষে ভিন্নধর্মী আয়োজন পথ শিশুদের নিয়ে


দেশ সময় প্রকাশের সময় : ২০২১-০১-২৯, ১:৫৬ অপরাহ্ন / ১৪
অমিতের জন্মদিন উপলক্ষে ভিন্নধর্মী আয়োজন পথ শিশুদের নিয়ে
print news || Dailydeshsomoy

প্রকাশিত, ২৯ জানুয়ারি, ২০২১
চট্টগ্রাম জেলা প্রতিনিধি ঃ

জন্মদিন উপলক্ষে সমাজে রয়েছে নানান ধরনের আয়োজন। উৎসব অনুষ্ঠান হই হুল্লোড় করে জন্মদিন পালন করা হয়ে উঠছে তরুণ প্রজন্মের এক নতুন ধারা। এই ধারাকে পিছনে ফেলে জন্মদিনে মানুষের জন্য নিজের সামর্থ্য অনুযায়ী কিছু করার চেষ্টা নিয়ে মাঠে আসে অমিত নামে এক তরুণ সাংবাদিক।

চট্টগ্রাম নগরীর সি আর বি সাত রাস্তার মোড় এবং শিরিশ তলার আশে পাশে সব সময় ঘুড়ে বেড়ায় কিছু পথহারা অসহায় মানুষ। কিন্তু এই অসহায় হত দরিদ্র সম্ভলহীন এবং পথহারা মানুষ সব সময় থাকে সুবিধা বঞ্চিত। অমিত একদিনের সঙ্গী হিসেবে তাদের বেঁচে নেয়।সময় কাটায় সারা দিন তাদের সাথে।

একশত বিরিয়ানি প্যাকেট নগরীর নিউমার্কেট এলাকা থেকে ক্রয় করে দুপুর হতে রওনা দেয় অমিত সহ তার কিছু বন্ধু বান্ধব ও বড়ো ভাই।তারা ঘুড়ে ঘুড়ে দেখা করে প্রত্যেক অসহায় হত দরিদ্র পথ শিশুদের সাথে। তাদের হাতে খাবার তুলে দেয় একবেলা। সেখানে দুই দিন ধরে খেতে পাচ্চে না এমন কিছু মানুষের ও দেখা মেলে।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সি আর বি এর অনেক পথ শিশুদের নিয়ে আড্ডা জমায় অমিত। খাবার পেয়ে খুশি সেখানের অসহায় মানুষ গুলো।

অমিত নাথ তরুণদের উদ্দেশ্যে বলেন জন্মদিন কিংবা কোন বিশেষ আয়োজন এ যদি আয়োজন এর সাথি হিসেবে এই মানুষ গুলোকে নিয়ে পালন করেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। অমিতের এই ভিন্নধর্মী আয়োজনে গর্ব প্রকাশ করছেন তার পরিবার এর সদস্য ও বন্ধু বান্ধব।